নন্দীগ্রাম উপজেলা বিএনপি আগের চেয়ে অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ

17

আঃ রউফ উজ্জল,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি::

নন্দীগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আগের চেয়ে অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ আছে, বললেন সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।

১৯৭৮ সালে ১লা সেপ্টেম্বর বাংলাদেশের তৎকালিন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া দল ও বাংলাদেশের তিন বারের রাষ্ট্র পরিচালনায় নেতৃত্বদানকারী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার তত্বাবধানে পরিচালিত ও নন্দীগ্রাম-কাহালু বগুড়া-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন এর নেতৃত্বে নন্দীগ্রামে উপজেলা বিএনপি এখন আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী ও ঐক্যবদ্ধ আছে।

এ ব্যাপারে উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানী আরও বলেন, নন্দীগ্রাম উপজেলা বিএনপি ঐক্যবদ্ধ আছে এবং আমাদের মধ্যে কোন মতবিরোধ নাই। আমরা সবাই সকল সংগঠনিক কার্যক্রম একসাথে পরিচালনা করছি এবং এমপি মহোদয় আমাদেরকে দলীয় সকল কাজে সহযোগীতা করে চলেছেন।

নন্দীগ্রাম উপজেলা বিএনপি’র আরেক নেতা ও জেলা বিএনপি’র সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ ফজলে রাব্বী তোহা বলেন, নন্দীগ্রাম বিএনপি ঐক্যবদ্ধ আছে তবে আগামীতে কমিটি নিয়ে নেতা কর্মীদের মধ্যে একটা উৎকন্ঠা ভাব বিরাজ করছে। আমি আশাবাদী সকলের সমন^য়ে একটি ভাল কমিটি হলে এই উৎকন্ঠা ভাব আর থাকবে না। ১নং বুড়ইল ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক আঃ রহিমের সংঙ্গে কথা বললে তিনি বলেন, নন্দীগ্রাম-কাহালু, বগুড়া-৪ আসনের এমপি আলহাজ্ব মোঃ মোশারফের নেতৃত্বে আমরা সকল প্রকার দলীয় কার্যক্রম পরিচালনা করছি এবং এ বিষয়ে তার যথেষ্ট আন্তরিকতা রয়েছে।

তিনি দলীয় কাজে সকল নেতাকর্মীদের সাথে সব সময় যোগাযোগ রা করে চলেছেন। নন্দীগ্রাম উপজেলা যুবদলের সভাপতি আলেকজেন্ডার বলেন, আমরা সকলেই ঐক্যবদ্ধ আছি এবং একসঙ্গে দলের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এব্যাপারে নন্দীগ্রাম-কাহালু-৩৯, বগুড়া-৪ আসনের এমপি মোশারফ হোসেন বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার আগে ও পরে সকল নেতাকর্মীদের সাথে নিয়ে নিয়মিত দলীয় কার্যক্রম সঠিক ভাবে পরিচালনা করছি। এব্যাপারে আমার কোন আন্তরিকতার অভাব নেই।

তিনি আরও বলেন, আমার সংসদীয় আসনে বরাদ্দকৃত টিআর,কাবিখা, কাবিটা ও অন্যান্য প্রকল্পগুলো সঠিক ভাবে বাস্তবায়ন করছি। তবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র আগেও হয়েছে বর্তমানেও অব্যহত আছে।

আপনার মতামত দিন